1. Sohelhota@gmail.com : জি এম ফয়সাল : জি এম ফয়সাল
  2. helalnc22@gmail.com : Helal Uddin : Helal Uddin
  3. daynikbanglarkota@gmail.com : M.O. Telecom : M.O. Telecom
  4. rana016482@gmail.com : মোঃ মাসুদ রানা : মোঃ মাসুদ রানা
  5. miraz55577@gmail.com : মোঃ মিরাজ হোসেন : মোঃ মিরাজ হোসেন
  6. nabsar775@gmail.com : Nurul Absar : Nurul Absar
  7. mdosmank143@yahoo.com : Mohammad Osman : Mohammad Osman
  8. mdosmank143@gmail.com : মোহাম্মদ ওসমান : মোহাম্মদ ওসমান
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৩১ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়িতে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্ম বাষিকী উদযাপন ও সেলাই মেশিন বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে

 

মাহামুদুল হক বাহাদুর, নাইক্ষ্যংছড়ি বান্দরবান: পার্বত্য চট্টগ্রাম বান্দরবানে নাইক্ষ্যংছড়ি উপজেলায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
রবিবার (৮ আগষ্ট) উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমের আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম সালমা ফেরদৌস।
শুরুতে স্বাগত বক্তব্য দেন উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা এ জেট এম, সেলিম।
বক্তব্য রাখেন- নাইক্ষ্যংছড়ি থানা’র ওসি (তদন্ত) শরীফ ইবনে আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইমরান, আওয়ামী লীগ নেতা ডা: সিরাজুল হক, উপজেলা একটিবাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা মো: মহিউদ্দিন, প্রমুখ।
বঙ্গমাতা ফজিলাতুন্নেছা কে একজন মহীয়সী নারী হিসেবে উল্লেখ করে ইউএনও সালমা ফেরদৌস বলেন , বঙ্গবন্ধুকে দেশ সংগ্রামের পিছনে সাহস ও উৎসাহ দিয়েছেন । বিশেষ করে ঐতিহাসিক ৭ মার্চ ভাষণে বঙ্গমাতার অনুপ্রেরণা ছিল এক বিরল ইতিহাস।
এ সময় উপস্থিত ছিলেন- রেঞ্জ কর্মকর্তা হাফিজুর রহমান ও প্রেস ক্লাবের নেতৃবৃন্দ,সরকারি কর্মকর্তা, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, ও নারী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে বঙ্গমাতা জন্মবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর তহবিল হতে উপহার হিসেবে ৭ জন মহিলা কে সেলাই মেশিন প্রদান করা হয়। অপর দিকে নাইক্ষ্যংছড়ি আওয়ামী লীগের উদ্যোগে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী পালন করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব’র ৯১ তম জন্ম দিন উপলক্ষে,
উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পার্বত্য জেলা পরিষদ সদস্য ক্যানে ওয়াইন চাকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দু সাত্তারের পরিচালনায়, এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান মেম্বার,বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতামনা। আর জন নেত্রী শেখ হাসিনা না হলে এ দেশে উন্নয়ন হতো না। তাই আজ শেখ হাসিনার দক্ষ দেশ পরিচালনা বাংলাদেশের মানুষ উন্নয়নশীল দেশের স্বপ্ন দেখছে। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ন সম্পাদক আবু তাহের (বাহাদুর),সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন, আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মৌঃ নুরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগের সভাপতি জহুরা বেগম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব মোঃ হোসাইন, উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক আলী হোসাইন মেম্বার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ বদুর উল্লাহ বিন্দু, সাধারণ সম্পাদক রেজাউল করিম, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ইরফান মাহবুব রায়হান, সাবেক সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু, সাবেক ছাত্র নেতা আবু সালেহ নোমান সহ আওয়ামী লীগ, অংগ ও সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দরা উপস্থিত ছিলেন।

লেখাটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো লেখা
© ২০২১ বাংলার কথা । এম.ও. টেলিকম কর্তৃক সর্বস্বত্ত্ব স্বত্ত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews